প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘পদ্মাসেতু থেকে পায়রাবন্দর পর্যন্ত রেলপথ হবে’

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৪:১০:০৮

আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশের সব উন্নয়ন কাজ থেমে গিয়েছিল।

সোমবার (০৯ অক্টোবর) বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় চিকিৎসকদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসকরা ঠিকমতো স্বাস্থ্যসেবা দিচ্ছে না। সরকার প্রতিষ্ঠান বানিয়ে দেবে আর চিকিৎসক সংকটে মানুষ সেবা পাবে না তা হতে দেয়া হবে না বলেও সাফ জানিয়ে দেন তিনি।

তিনি বলেন, বরিশালের ওই অঞ্চলে কিন্তু রেল যায়নি, আমরা পরিকল্পনা নিয়েছি পদ্মা সেতু থেকে পায়রাবন্দর পর্যন্ত রেল ব্যবস্থা নিশ্চিত করবো। এ নিয়ে কাজ চলছে। আমরা ব্রিটিশ সরকারের সঙ্গে আলোচনা করেছি যেহেতু তারাই শতবর্ষ আগে রেলপথ নির্মাণ করেছিল।

প্রধানমন্ত্রী আরো বলেন, এ অঞ্চলে শিক্ষার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি। আমরা এ অঞ্চলে যোগাযোগের জন্য বিভিন্ন নদীর উপর ব্রিজ নির্মাণ করেছি। এখানে যেন যাতায়াত ব্যবস্থা আরো সহজ হয় সে ব্যবস্থা আমরা করে দিচ্ছি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: