প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান রাষ্ট্রপতির

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৪:১৩:৩৮

সরকারের উন্নয়ন প্রকল্পের বরাদ্দ লুটেপুটে খায় এমন প্রার্থীদের বর্জন করে ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার (০৮ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জ শহরের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জ নাগরিক কমিটি রাষ্ট্রপতিকে এ গণসংবর্ধনা দেয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রাষ্ট্রপতি বলেন, এই প্রিয় ক্যাম্পাসে আমার জীবনের দীর্ঘ সময় কেটেছে। কিশোরগঞ্জের মাটি ও মানুষের ভালোবাসায় আমি বেড়ে উঠেছি। রাজনীতি করার সময় রিকশাওয়ালা-ফেরিওয়ালার কাছ থেকেও সহযোগিতা নিয়েছি। তাই আমি তাদের কাছে ঋণী। আজকে আমার রাষ্ট্রপতি হওয়ার পেছনেও তাদের অবদান আছে বলে আমি মনে করি।

সরকারি কর্মচারী ও রাজনীতিবিদদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষকে ভালোবাসতে শিখেন। মানুষকে মানুষ বলে মনে করতে হবে। তাদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে।

অনুষ্ঠানে রাষ্ট্রপতিকে পৌরসভার পক্ষ থেকে সোনার চাবি উপহার দেয়া হয়। এটি বঙ্গভবনে রাখা হবে বলে জানান রাষ্ট্রপতি। অনুষ্ঠানের শুরুতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন তিনি।

তিনদিনের সরকারি সফরে সোমবার কিশোরগঞ্জ আসেন মো. আবদুল হামিদ। দুপুর ২টার দিকে রাষ্ট্রপতিকে বহনকারী বিমানবাহিনীর একটি হেলিকপ্টার কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অবতরণ করে। সেখান থেকে কিশোরগঞ্জ সার্কিট হাউসে পৌঁছালে রাষ্ট্রপতিতে গার্ড অব অনার দেয়া হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে গুরুদয়াল সরকারি কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: