প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৬৬

১০ অক্টোবর ২০১৮, ৩:০০:৩৬

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার (৯ অক্টোবর) সকাল ৬টা পর্যন্ত ঢাকার বিভিন্ন থানা এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় ৬৬ জন মাদক সেবক ও বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, বিশেষ অভিযানে গ্রেফতার ৬৩ জনের কাছ থেকে ১২ হাজার ৪৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৮৮ গ্রাম (৩৩০ পুরিয়া) হেরোইন ও ৫ কেজি ৩২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার ৬৩ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৭টি মামলা করা হয়েছে।

অন্যদিকে রাজধানীর মুগদা থানা এলাকায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ১২ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

সোমবার সন্ধ্যায় ডিবি উত্তরের গুলশান জোনাল টিম কর্তৃক পরিচালিত ওই অভিযানে গ্রেফতাররা হলেন- জিয়ারুল ইসলাম (৪০), সজীব তালুকদার (২৫) ও রুবেল চৌকিদার (২৬)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা উদ্ধার ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

পুলিশ বলেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছে, তারা কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা মহানগরের যাত্রাবাড়ী, কদমতলী ও শ্যামপুর থানা এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করত। এজন্য তাদের বিরুদ্ধে মুগদা থানায় মামলা করা হয়েছে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: