প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কমলনগরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ১০ অক্টোবর ২০১৮, ৩:০৬:৪৩

লক্ষীপুরের কমলনগরে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার চরমার্টিন এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ভুক্তোভোগীর জ্ঞান ফিরেনি। তার এখনও রক্তক্ষরণ হওয়ায় অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। ভুক্তোভোগী ওই ছাত্রী স্থানীয় চরমার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ ঘটনায় অভিযুক্ত ওই ছাত্রীর চাচাতো ভাই হারুনুর রশিদ একই এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছেন। ভুক্তোভোগীর ছাত্রীর মা জানান, ঘটনার সময় বাড়িতে অনেক আত্মীয়-স্বজন থাকায় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত ছিল। এ সুযোগে হারুন তার মেয়েকে তুলে নিয়ে পাশের রান্না ঘরে ধর্ষণ করে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে রাতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা এখনও আশঙ্কাজনক।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে পুলিশের তৎপরতা চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: