প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

প্রমাণিত হয়েছে অপরাধ করলে কেউ পার পায় না: নাসিম

কারেন্ট নিউজ বিডি   ১০ অক্টোবর ২০১৮, ৮:৪০:১৮

১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, ২১ আগস্ট বোমা হামলা মামলার রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে অপরাধ করলে কেউ পার পায় না। বর্তমান সরকারের সময় আইনের শাসন রয়েছে বলেই অপরাধীদের আদালত দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছে। এই রায়ে প্রমাণিত হয়েছে তারেক রহমানের নির্দেশেই ২১ আগস্ট নৃশংস বোমা হামলা চালানো হয়।

বুধবার বিকেলে নাটোরের বড়াইগ্রামের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বেগম জিয়া ক্ষমতায় থাকাকালের খুনীদের প্রশয় দিয়েছেন, খুনীদের মন্ত্রী বানিয়েছেন, আশ্রয় প্রশয় দিয়েছেন। মমতাজকে প্রকাশ্য দিবালোকে হত্যা করা হয়। বিএনপি জামায়াতের সময় ডাঃ আইনাল হককে হত্যা করা হয়। শান্তিপূর্ণভাবে হরতাল করতে পারতাম না। আজ ওই সব খুনীদের বিচার হয়ে গেছে। প্রকাশ্যে গ্রেনেড হামলা চালিয়ে আওয়ামী লীগ নেতাদের হত্যা করা হয় বিএনপি-জামায়াত সরকারের আমলে। তাদের সময় এগুলোর কোন বিচার হয়নাই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায় এবসব হত্যাকান্ডের বিচার হয়েছে। এই সব খুনীদের রায় দিয়েছে আদালত। দেশে আইনের শাসন আছে।

তিনি নাটোরের সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান রেখে বলেন, নৌকার আওয়াজ ঘরে ঘরে পৌঁছে দিন। সাংবিধানিক ভাবেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে নৌকার বিজয় হবেই ইনশাল্লাহ। তিনি বড়াইগ্রামে জনসমাবেশে এতো লোকের সমাগমে মুগ্ধ হয়ে বলেন, আমার এ যাবৎকালে সেরা জনসমাবেশ হচ্ছে এটি। নৌকার পক্ষে এতো লোক দেখে আমি অভিভূত।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন আলোকিত বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের পরোয়া না করে দেশের উন্নয়ন করছেন। বিএনপি জামায়াত সরকারের আমলে আমরা হত্যাকান্ডের বিচার চেয়েছি। কিন্তু বিচার পাওয়া যায়নি। কে করবে বিচার। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় এসে আইন-আদালতের মাধ্যমে যুদ্ধাপরাধীদের বিচার করেছেন।

বিএনপিকে বিএনপিকে চ্যালেঞ্জ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ডিসেম্বরে ফাইনাল খেলা খেলা হবে। নির্বাচনের ফাইনাল খেলায় শেখ হাসিনা গোল দিবেই দেবে। নির্বাচনের মাঠে ফাউল করলে জনগণ লালকার্ড দেখিয়ে দেবে।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, যে নেত্রী আপনাদের সব কিছু দিয়েছে, অন্ধকার থেকে থেকে আলো দিয়েছেন তাকে আবারও জয়যুক্ত করতে হবে। বাংলার ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হয়েছে, রাস্তাঘাট পাকা করা হয়েছে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী কয়েকটা মাস ঘুমকে হারাম করে মানুষের ঘরে ঘরে যেতে হবে। আপনারা কোন বড় ভুল করবেন না। নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা বড় অভিমান করে বড় ভূল করে করবেনা। ডিসেম্বরে ফাইনাল খেলা। শেখ হাসিনা আপনাদের পাশে আছে। নৌকায় ভোট দেবে জনগণ।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে ও বনপাড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় অনুষ্ঠিত মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি , সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি ও এ্যাড. আবুল কালাম আজাদ এমপি। এছাড়া ১৪ দলের শরীক বাংলাদেশ সাম্যবাদী দলের দিলীপ বড়–য়া, জাসদের রেজাউল করিম তানসেন এমপি, ওয়ার্কাস পার্টির ফজলে হোসেন বাদশা এমপি, ন্যাপের ইসমাইল হোসেন, বাংলাদেশ জাতীয় পার্টির শেখ শহীদ, গণতন্ত্র পার্টির ডা. শাহাদত হোসেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: