প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে মেডিকেল বোর্ড, চিকিৎসা শুরু

১১ অক্টোবর ২০১৮, ১:২০:৫২

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য পরীক্ষার পর তার চিকিৎসা শুরু হয় বলে জানিয়েছেন হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম।

বিকেলে হাসপাতালের সি ব্লকে সাংবাদিকদের ব্রিফ করেন নাজমুল করিম। এসময় তার সঙ্গে ছিলেন বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

ডা. নাজমুল করিম জানান, মেডিকেল বোর্ডের ডাক্তাররা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। দুপুর থেকে চিকিৎসা শুরু হয়েছে।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে এনে গত ৬ অক্টোবর বিকেলে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। তার আগে আদালতের নির্দেশনা মোতাবেক খালেদার চিকিৎসার জন্য গঠিত হয় মেডিকেল বোর্ড। হাসপাতালে কেবিন ব্লকের ৬১১ নম্বর কেবিনে রয়েছেন খালেদা।

এরপর একাধিক দফায় খালেদার চিকিৎসার কাগজপত্র দেখেন মেডিকেল বোর্ডের সদস্যরা। তারপর মঙ্গলবার (৯ অক্টোবর) বিএসএমএমইউ হাসপাতাল পরিচালকের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলন করে পরিচালক ব্রি. জে. হারুন বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা বুধবার বিকেল ৪টা থেকে তার মূল পরীক্ষা-নিরীক্ষা শুরু করবেন।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: