প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার সুপারিশ

কারেন্ট নিউজ বিডি   ১২ অক্টোবর ২০১৮, ৫:২৫:৪৯

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার সুপারিশ ফের বিবেচনার আবেদন করেছে সংসদীয় কমিটি।

বৃহস্পতিবার সংসদ ভবনে অনুষ্ঠিত জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকের এ সুপারিশ করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে সরকারি দপ্তর/অধিদপ্তর/সংস্থাসমূহের প্রেষণে পূরণযোগ্য শূন্য পদে পদায়নের ক্ষেত্রে মন্ত্রণালয়কে সতর্কতা অবলম্বন করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এছাড়া বৈঠকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় এবং ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় শেরে বাংলা নগর প্রশাসনিক এলাকায় স্থানান্তর ও ঢাকা জেলায় নতুন সার্কিট হাউজ নির্মান সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। একইসঙ্গে স্থানীয় সরকারের প্রশাসনকে গতিশীল করতে জেলা প্রশাসনের শুন্য পদ দ্রুত পূরণ ও অতিরিক্ত জেলা প্রশাসক (প্রবাসী কল্যাণ) নামে একটি পদ সৃজনের পাশাপাশি উপজেলা পর্যায়ে ইউএনও কার্যালয়ে অধীনে একটি সহকারী কমিশনারের পদ সৃজনের সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন জন-প্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, মো. আব্দুল্লাহ, মুস্তফা লুৎফুল্লাহ, খোরশেদ আরা হক এবং জয়া সেন গুপ্তা। বৈঠকে আরও অংশ নেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম-সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: