প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যৌন উত্তেজক পানীয় উদ্ধার, নারীসহ গ্রেফতার ২

কারেন্ট নিউজ বিডি   ১৫ অক্টোবর ২০১৮, ১২:৫৮:৫৫

বগুড়ায় দুই হাজার ৩৮০ বোতল যৌন উত্তেজক পানীয় উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ অক্টোবর) ভোরে শহরের ফুলবাড়ির একটি বাড়িতে অবস্থিত কারখানায় অভিযান চালিয়ে বগুড়া সদর থানার পুলিশ এসব যৌন উত্তেজক পানীয় উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন, শহরের ফুলবাড়ি দক্ষিণ হাজীপাড়া এলাকার আলহাজ্ব আফসার আলীর ছেলে আজিজুল হক (৩৫) ও কারখানার মালিক আতিক এর স্ত্রী জেমী বেগম (৩৫)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ জানায়, আতিক দীর্ঘদিন ধরে শহরের ফুলবাড়ি দক্ষিণ হাজীপাড়ার একটি বাড়িতে কারখানা বসিয়ে অবৈধভাবে অনুমোদনবিহীন যৌন উত্তেজক পানীয় উৎপাদন করে তা বাজারজাত করে আসছিল। এসব যৌন উত্তেজক পানীয়ের বিভিন্ন আকর্ষণীয় নাম ও ঢাকার ভুয়া ঠিকানা ব্যবহার করা হয়। বাজারজাত করার সুবিধার্থে কার্টুনের গায়ে চায়নার তৈরি ইউনিটেক ফুড এন্ড বেভারেজ কোম্পানী, ইনজয়, জিনসা লিমিটেড ঢাকা ইত্যাদি ব্যবহার করা হয়।

এ ছাড়া প্রশাসনের চোখকে ফাঁকি দিতে যৌন উত্তেজক পানীয়ের বোতলের লেবেলে আকর্ষনীয় নাম নাইট পাওয়ার, তুফান, ভূমিকম্প, থ্রি-জি, ফোর-জি, চায়না বোম, ফান-২ ইত্যাদি লিখে কোম্পানীর নাম এম.পি ফুড এন্ড বেভারেজ কোম্পানী লিমিটেড ঢাকা বাংলাদেশ ব্যবহার করা হতো।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কারখানায় অভিযান চালিয়ে এসব যৌন উত্তেজক পানীয় উদ্ধার করা হয়। এ সময় কারখানার মালিক আতিক পালিয়ে যায়। অবৈধ যৌন উত্তেজক উৎপাদনের অভিযোগে কারখানার মালিক আতিকসহ ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: