প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক

কারেন্ট নিউজ বিডি   ১৫ অক্টোবর ২০১৮, ১:০০:২৮

প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। আটক প্রেমিক দেলোয়ার হোসেন (৫৫) উপজেলার বৈলশিং গ্রামের জংলিপাড়ার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে এবং রাশেদা বেওয়া (৪৮) একই গ্রামের দিঘিপাড়ার মৃত গুল মোহাম্মাদ এর স্ত্রী। শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কুশুম্বা গ্রামের রফিক উদ্দিনের ঘরে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাদেরকে আটক করে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চেলর সৃষ্টি করেছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে দুই সন্তানের জননী রাশেদা বেওয়ার সাথে তিন সন্তানের জনক দেলোয়ার হোসেনের প্রায় ৪ বছর আগে সর্ম্পক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তারা বিভিন্ন বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠেছিল। পরে তাদের এ গোপন অনৈতিক পরকীয়ার সম্পর্কটি অক্ষুন্ন ছিল। ঘটনার দিন দেলোয়ার হোসেন ওই বাড়িতে ডেকে নেয়। সন্ধ্যা সাড়ে ৬টার সময় তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাতে রাশেদা বেওয়া বাদি হয়ে অভিযুক্ত দেলোয়ার হোসেন এবং বাড়ি মালিক রফিক উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। বাদি রাশেদা বেওয়াকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

থানার পরিদর্শক (ওসি) মাহবুব আলম জানান, খবরের ভিত্তিতে থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম রাতে ওই বাড়িতে গিয়ে দেলোয়ার হোসেনকে আটক করেন। রাতে আটককৃত দেলোয়ার হোসেন এবং বাড়ি মালিক রফিক উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার রাশেদা বেওয়া।

পরদিন রোববার সকালে আটক দেলোয়ার হোসেনকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে। ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রির্পোট পেলে এবং তদন্ত সাপেক্ষে বিস্তারিত ঘটনা জানা যাবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: