প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দিনাজপুরে শর্টগানসহ ২ জেএমবি আটক

কারেন্ট নিউজ বিডি   ১৫ অক্টোবর ২০১৮, ১:১৬:০২

দিনাজপুর শহরের পাওয়ার হাইজ এলাকায় অভিযান চালিয়ে একটি শর্টগান, সাত রাউন্ড গুলি ও গানপাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম ও দেশি অস্ত্রসহ দুই জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ ।

আটককৃতরা হলেন- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাগডোর পূর্বপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে মোজাহিদুর রহমান ওরফে মাকতুম ( ২৫) ও একই উপজেলার পাউশগাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আবু নাঈম (২৮)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রোববার সন্ধ্যায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, পুলিশের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বালুবাড়ী পাওয়ার হাউস এলাকায় পুলিশ অভিযান চালায়। সেখানে পুলিশ একটি বাড়ি ঘেরাও করে। পরে সেই বাড়িতে ঢুকে দুইজনকে আটক করা হয়। অভিযানের সময় ৪/৫ জন জঙ্গি পালিয়ে যায়। পরে সেখান থেকে একটি শর্টগান, সাত রাউন্ড গুলি, ৪শ’ গ্রাম গানপাউডার ও বিভিন্ন প্রকার বোমা তৈরির সরঞ্জামাদি এবং দুটি স্টিলের তৈরি চাপাতি উদ্ধার করা হয়।

তিনি আরোও জানান, জেএমবি সদস্যরা সেখানে নাশকতার পরিকল্পনা করছিল। পলাতক আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

উল্লেখ্য যে গত শনিবার রাত আড়াইটার দিকে জেলা শহরের দক্ষিণ বালুবাড়ী পাওয়ার হাউজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: