প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সালমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ১৫ অক্টোবর ২০১৮, ২:১৪:৪১

বলিউডে শুরু হয়েছে ‘# মি টু’ আন্দোলন। তবে শুধু বলিউড বললে ভুল হবে, এটি ছড়িয়ে পড়েছে পুরো ভারতে। যেখানে অভিনেতা থেকে শুরু করে নির্মাতা, সংগীতশিল্পী, এমনকি রাজনৈতিক ব্যক্তিরাও আটকা পড়ছেন। ধীরে ধীরে মুখোশ খুলে যাচ্ছে অনেকেরই।

এবার এই তালিকায় উঠে এসেছে সালমান খানের নাম। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন মডেল, ছোটপর্দার অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী পূজা মিশ্র।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শুধু সালমান খান নয়, পূজার অভিযোগ, সালমানের দুই ভাইও তাকে ধর্ষণ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করে এ অভিযোগ করেন পূজা। তাতে তিনি বলেন, একাধিক অনুষ্ঠানে অসচেতন অবস্থায় তাকে সালমান, আরবাজ ও সোহেল ধর্ষণ করেছেন।

পূজার অভিযোগ, দিল্লিতে ‘সুলতান’ সিনেমার শুটিং চলাকালে সালমান ও তার ভাইয়েরা মিলে একটি হোটেলে তাকে ধর্ষণ করেন। তিনি আরও বলেন, সালমানের বাবা সেলিম খান সব জানলেও তাদের থামানোর চেষ্টা করেননি।

এদিকে সালমান খান ও শত্রুঘ্ন সিনহাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেন পূজা। আর সেই সঙ্গে ক্ষতিপূরণও দাবি করেন তিনি।

তার দাবি- ‘যত দিন না তারা নত হচ্ছেন, তিনি লড়াই চালিয়ে যাবেন।’ তবে পূজার অভিযোগের ব্যাপারে সালমান বা শত্রুঘ্নর পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: