প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘খড়কুটোর মতো কামাল হোসেনের নেতৃত্বে আশ্রয় নিয়েছে বিএনপি’

কারেন্ট নিউজ বিডি   ১৫ অক্টোবর ২০১৮, ২:৫০:৪৫

নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনবিচ্ছিন্ন কামাল হোসেনের নেতৃত্বে বিএনপি খড়কুটোর মতো আশ্রয় নিয়েছে। বিএনপির জাতীয় ঐক্য জোট ভুয়া।

রবিবার (১৪ অক্টোবর) দুপুরে মাদারীপুরের শিবচরে আওয়ামী লীগের এক জনসভায় তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কাদের জনসাধারণের উদ্দেশে প্রশ্নে রেখে বলেন, এ জগা খিচুড়ি ঐক্য জোট কি থাকবে? এ জগা খিচুড়ি ঐক্য জোট কি মানুষ বিশ্বাস করে? ভুয়া, ভুয়া।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বাংলাদেশ নালিশ পার্টি। কোটা আন্দোলনে বর করলো ব্যর্থ, ছাত্র-ছাত্রীদের সড়ক আন্দোলনে ভর করে ব্যর্থ হলো। এরা জাতিসংঘের মহাসচিবের ভুয়া চিঠি প্রচার করে। এ চিঠির পরে প্রমাণ হলো ফখরুল ইসলাম আলমগীর এ চিঠির কথা বলে জাতিসংঘে গিয়ে তৃতীয় পর্যায়ের কর্মকর্তার সঙ্গে বৈঠক করেছে। জাতিসংঘের মহাসচিব তখন গানায় অন্তেষ্টিকিয়ায়। জাতিসংঘের মহাসচিবের নামে যে চিঠির কথা বলা হয়েছে, তা ভুয়া।

তিনি বলেন, শেখ হাসিনার অবদান, পদ্মা সেতু দৃশ্যমান। ৬০ ভাগ কাজ শেষ হয়ে গেছে পদ্মা সেতুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসে পদ্মা সেতু তৈরি করা হয়েছে। বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশে গত ৪৩ বছর বয়সে এমন সাহসী নেতার জন্ম হয়নি। বাংলাদেশে গত ৪৩ বছরে দক্ষপ্রশাসকের নাম শেখ হাসিনা। বাংলাদেশের ৪৩ বছর বয়সে সৎ ও পরিশ্রমী রাষ্ট্রনেতা শেখ হাসিনা। তিনি মানুষের সবচেয়ে আপনজন।

তিনি সমাবেশে দর্শকদের উদ্দেশ্যে প্রশ্নে রেখে বলেন, এখন মার্কা কি? জবাব আসে নৌকা। তখন তিনিও বলতে থাকেন মার্কা নৌকা।

তিনি এসময় কাব্য করে বলেন, আবার যদি ইচ্ছা করে আসি ফিরে, দুঃখ হাসির পদ্মা নদীর তীরে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: