প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

“তোলপাড়” সিনেমায় কনা ও ইমরান

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৩:৪০:৫৬

ঢাকাই সিনেমার নবাগত নায়ক সনি রহমান। রাগী সিনেমার খল চরিত্র দিয়ে মিজানুর রহমান মিজান এর হাত দিয়ে চলচ্চিত্র পাড়ায় পা রাখেন সনি রহমান। একই নির্মাতা সনি রহমানকে কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ নায়ক হিসেবে নিয়ে ‘তোলপাড়’ সিনেমা নির্মান করছে।

ছবিটির প্রথম দিন শুটিং থেকেই বিভিন্ন ভাবে খবরের শিরোনাম এ ছিলো। প্রায় ৬০ শতাংশ কাজ ইতিমধ্যে শেষ করে ফেলেছেন নির্মাতা। গল্পের প্রয়োজনে আরেক জন নায়িকা থাকার জন্য বেশ কিছুদিন বন্ধ ছিলো শুটিং। সম্প্রতি আবারো শুরু হচ্ছে ‘তোলপাড়’ সিনেমার শুটিং।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কিন্তু চমকপ্রদ খবর হল এবার এই সিনেমার সাথে যোগ হলেন সংগীতশিল্পী ইমরান এবং কনা। না অভিনয় করছেন না তারা। এই সিনেমার জন্য গান গাইলেন তারা। মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধায় ফোকাস মাল্টিমিডিয়ার স্টুডিওতে এই গানের রেকডিং সম্পন্ন হয়। এ নিয়ে এই সিনেমার চারটি গানের মধ্যে চারটিরই রেকডিং সম্পন্ন হলো।

গানগুলো লিখেছেন কবির বকুল, এ মিজান, এবং রবিউল ইসলাম জীবন। আর গানগুলোতে কন্ঠ দিয়েছেন ইমরান ,বেলাল খান, কনা, এবং শিশু শিল্পী ক্রেজি। সংগীত আয়োজনে ছিলো আহম্মেদ হুমায়ুন।

সুইট ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজিত ‘তোলপাড়’ সিনেমাটির শুটিং নতুন আরেক জন নায়িকাকে নিয়ে আগামী মাসেই শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি। এই সিনেমায় প্রধান নায়িকাকে ছাড়াই এতদিন প্রধান কাজ গুলি উঠিয়ে ফেলেছে নির্মাতা। এখন নতুন একজন নায়িকাকে নিয়ে সিনেমার বাকি কাজ গুলো সম্পন্ন করতে চায় নির্মাতা।

এখানে উল্লেখ্য ‘তোলপাড়’ সিনেমা নিয়ে গণমাধ্যম কর্মীরা কিছুদিন আগে একটি খবর প্রকাশ করে যে, নতুন নায়িকা খুঁজছে নির্মাতা। তোলাপাড় সিনেমার মোট দুইজন নায়িকা আছে ।

/এইচ. জেড. আই

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: