প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দেশের মানুষের অধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনাতে জাতীয় ঐক্য: ফখরুল

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৪:০৫:১৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, মানুষের অধিকার ও গনতান্ত্রিক সমাজ ব্যবস্থা প্রবর্তন করার লক্ষ্যে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে নিজ বাস ভবনে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনকে পুন:গঠন ও ইভিএম পদ্ধতি বাতিল, নির্বাচনে সেনা মোতায়েন সহ বিভিন্ন দাবিতে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে। গনতান্ত্রিক রাষ্ট্র নির্মানে সকল দলের অংশগ্রহনে যেন একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় সেজন্য আমরা ঐক্যবদ্ধ হয়েছি।

আমরা আশাবাদি জাতীয় ঐক্য ফ্রন্টের মাধ্যমে পুরো জাতিকে ঐক্যবদ্ধ করা সম্ভব হবে। এ ছাড়া একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী খালেদা জিয়াসহ বিএনপির একাধিক নেতাকর্মীদের কারাগার থেকে মুক্তি করে গনতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে বলে তিনি জানান।

পূজামন্ডপ পরিদর্শন কালে হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও দেশের মঙ্গল কামনা করে হিন্দু সম্প্রদায়ের সকলকে প্রার্থনা করার আহ্বান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হামিদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: