প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘বিএনপির এখন দরকার ড. কামালের ওপর ভর করা’

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৪:০৭:০৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্য একটি জগাখিচুড়ি ঐক্য। বিএনপির এখন দরকার ড. কামাল হোসেনের ওপর ভর করা। কারণ তাদের চেয়ারপারসন কারাগারে অন্তরীণ ও দণ্ডিত। তারা যাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছেন তিনিও লন্ডনে পলাতক এবং তিনিও যাবজ্জীবন দণ্ডে দণ্ডিত হয়েছেন। কাজেই বিএনপির এখন একজন নেতার দরকার।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে সাংবাদিকদের মন্ত্রী এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, ‘যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়িঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক সঙ্গে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে ও থাকবে।’

হিন্দুসম্প্রদায়ের লোকজনের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আপনাদের শত্রু নিরীহ মুসলমানরা নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের আমাদের সবার অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এ অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

ওবায়দুল কাদের বলেন, দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আপনাদেরকে আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যে কোনো সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতাকর্মীদেরও ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য নির্দেশ প্রদান করেছি।
এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতা-কর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতারা

পরে মন্ত্রী একই নির্বাচনী আসনের কবিরহাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু সম্প্রদায়ের লোকজনের খোঁজখবর নেন। এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক পৌর মেয়র জহিরুল হক রায়হান উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: