প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বৃহস্পতিবার কূটনীতিকদের সঙ্গে বসছে ঐক্যফ্রন্ট

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৪:০৯:০৩

দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আগামী নির্বাচন নিয়ে নিজেদের ভাবনার বিষয়টি কূটনীতিকদের সামনে তুলে ধরবেন বিশিষ্ট আইনজীবী ও নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ড. কামাল হোসেন। এ জন্য বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজধানীর একটি হোটেলে তিনি কূটনীতিকদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন। বিভিন্ন দাতাসংস্থার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন এ অনুষ্ঠানে।

ড. কামাল হোসেন আগামীতে সবদলের অংশগ্রহণে এবং নির্দলীয় সরকারের অধীনে একটি অর্থবহ অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবির যৌক্তিকতা তুলে ধরবেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এছাড়াও জাতীয় ঐক্যফ্রন্ট ঘোষিত সাত দফা দাবি এবং ভবিষ্যতে দেশ পরিচালনায় তাদের ১১ দফা লক্ষ্য নিয়েও কথা বলবেন। বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডিসহ জাতীয় ঐক্যফ্রন্টের শরিকদলগুলোর শীর্ষ নেতারা এ সময় উপস্থিত থাকবেন।

জাতীয় ঐক্যফ্রন্ট সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, ‘বৃহস্পতিবার হোটেল লেকশোরে কূটনীতিক এবং দাতাসংস্থার প্রতিনিধিদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন ড. কামাল হোসেন। দেশের রাজনৈতিক পরিস্থিতি, নির্বাচনকে সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি এবং ১১টি লক্ষ্যসহ নানা বিষয় তিনি তাদের অবহিত করবেন।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: