প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশের অধিনায়ক সৌম্য

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৪:৪৩:২৯

জিম্বাবুয়ের বিপক্ষে সীমিত ওভারের একমাত্র প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের অধিনায়কত্ব করবেন বাঁ-হাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। আগামী ১৯ অক্টোবর সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচ শেষে আগামী ২১ অক্টোবর থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। প্রথম ওয়ানডে হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। পরের দু’টি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে যথাক্রমে ২৪ ও ২৬ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে দু’টি টেস্ট খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। প্রথমটি শুরু হবে ২ নভেম্বর। যা হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এ ম্যাচ দিয়ে টেস্ট অভিষেক হবে সিলেটের। ঢাকার মিরপুরে ১১ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বিসিবি একাদশ : সৌম্য সরকার (অধিনায়ক), মিজানুর রহমান, ফজলে রাব্বি মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, জাকির হোসেন, আরিফুল হক, আফিফ হোসেন, সাইফ উদ্দিন, ইয়াসিন মিশু, এবাদত হোসেন চৌধুরি, মোর্শেদুল আক্তার ও নাইম হাসান। বাসস।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: