প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘মাশরাফি ভাই ভাবছেন, কীভাবে কাপটা নেওয়া যায়’

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৪:৪৫:৩৭

২০১৯ সালের আইসিসি ওয়ানডে ১২ তম আসরের বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়। বুধবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে আটটায় সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে রাজধানীতে এসে পৌঁছে বিশ্বকাপের ট্রফি। ঢাকায় আসার পর ট্রফিটি এয়ারপোর্ট থেকে সরাসরি নিয়ে আসা হয় বিসিবির দপ্তরে। বুধবার বেলা ১০.৩০টা থেকে ১২টা পর্যন্ত মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাডেমির সামনে রাখা হয় ট্রফিটি।

ট্রফির কাছে সবার আগে আসেন মুশফিকুর রহিম। তারপর তার পিছু পিছু আসেন দলের তরুণ খেলোয়াড়েরা। সেই তালিকায় ছিলেন আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, মেহেদী হাসান মিরাজ। একে একে প্রায় সবাই আসেন বিশ্বকাপ ট্রফির কাছে। এক পর্যায়ে সেটির সঙ্গে সবাই ছবি তোলেন। সেলফিও তোলেন তারা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কিন্তু যার নেতৃত্বে বিশ্বকাপে খেলতে যাবে বাংলাদেশ, সেই মাশরাফি বিন মুর্তজা আসেননি। মাশরাফি কোথায়? সাংবাদিকদের এমন প্রশ্ন ছোড়া মাত্রই রসিকতার সুরে মুশফিকের উত্তর মাশরাফি ভাই ভাবছেন, কীভাবে কাপটা নেবেন!

১৮ অক্টোবর ট্রফিটি রাজধানীর যমুনা ফিউচার পার্কে রাখা হবে। সেখানে সব ধরনের মানুষ ট্রফিটি দেখার সুযোগ পাবেন। ১৯ অক্টোবর সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি। সেখানে সিলেটের ক্রিকেটপ্রেমীরা ট্রফিটি দেখার সুযোগ পাবেন। এরপর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি।

প্রসঙ্গত, বিশ্বকাপের আগামী আসরে দশটি দেশ অংশ নেবে। দলগুলো হলো- বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: