প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঝোপঝাড়ে স্যুটকেসের ভিতর মিলল মডেলের মরদেহ

কারেন্ট নিউজ বিডি   ১৮ অক্টোবর ২০১৮, ৫:২৭:২৪

স্যুটকেস ভর্তি এক মডেলের মৃতদেহ উদ্ধার করা হয়েছেভারতের মুম্বাইয়ের মালাড এলাকা থেকে। ২০ বছর বয়সী ওই মডেলের নাম মানসী দীক্ষিত।

পুলিশ জানিয়েছে অভিনেত্রী হওয়ার আশায় রাজস্থান থেকে মুম্বাই এসেছিলেন মানসী। গত রোববার রাতে আন্ধেরিতে মোজাম্মেল সাঈদ (১৯) সামে এক যুবকের সঙ্গে দেখা করতে যান তিনি। এরপর সেখানে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশের প্রাথমিক অনুমান, মোজাম্মেলই দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করেছেন মানসীকে। তবে তার সঙ্গে মানসীর কী সম্পর্ক ছিল তা জানানো হয়নি।

পুলিশ আরও জানিয়েছে মানসীর মরদেহ স্যুটকেসে ভরে বিমানবন্দরের দিকে যাওয়ার জন্য একটি ক্যাব ভাড়া করেন মোজাম্মেল। মাঝপথে ড্রাইভারকে গাড়িটি ঘুরিয়ে ঝোপঝাড় আর ম্যানগ্রোভে ভর্তি মাইন্ডস্পেসের দিকে যেতে বলেন।

সেখানে স্যুটকেসটা পুঁতে রাখে মোজাম্মেল। আর তা করতে গিয়েই ক্যাব ড্রাইভারের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে সে। এরপর ক্যাব ছেড়ে একটি অটো রিকশায় চেপে বসে। এ সময় পুলিশকে ফোন করে বিষয়টা জানান ওই ক্যাব ড্রাইভার।

পুলিশের দাবি, মানসীকে খুন করার কথা স্বীকার করেছে মোজাম্মেল। পরে সেই ঝোপঝাড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: