প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মানিকগঞ্জে বাসে এক নারীকে ধর্ষণের চেষ্ঠা : চালক আটক

কারেন্ট নিউজ বিডি   ১৯ অক্টোবর ২০১৮, ৬:০৭:৩৯

মানিকগঞ্জের সাটুরিয়ায় পোষাক কারখানার শ্রমিক পরিবহনের বাসে নারী পোষাক শ্রমিককে ধর্ষণের চেষ্ঠার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বাস চালককে আটক করেছে। মঙ্গলবার (১৬ অক্টোবর) রাত ১১ টার দিকে সাটুরিয়া মানিকগঞ্জ সড়কের ধূল্ল্যা এলাকায় এ ঘটনা ঘটে।

আটক হওয়া বাস চালক সাটুরিয়া উপজেলার বালিয়াটি চরপাড়া গ্রামের মো: রইজ উদ্দিনের পুত্র জামাল মিয়া (৩৫)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আর ওই নারী পোষাক শ্রমিক ধামরাইয়ের বাথুলী এলাকার কিউটেক্স নামক পোষাক কারখানায় কাজ করে। তার বাড়ি সাটুরিয়া সদর ইউনিয়নের একটি গ্রামে।

ওই নারী পোষাক শ্রমিক জানায়, মঙ্গলবার রাত ১০ টার অফিস শেষ হওয়ার পর পোষাক কারখানার শ্রমিক পরিবনের ওই বাসে করে তারা ধামরাই থেকে সাটুরিয়া আসার পথে ধূল্ল্যা এলাকায় বাসে থাকা সে ছাড়া আর অন্যান্য সকল শ্রমিক নেমে যায়।

পরে কিছুদুর গিয়ে চালক বাসের সকল বাতি বন্ধ করে দিয়ে তাকে নির্যাতনের চেষ্টা করে। পরে ওই নারী চালকের পায়ে ধরে মাপ চেয়ে কাউকে ঘটনা জানাবে না শর্তে চালকের হাত থেকে মুক্তি পায়। পরে সে সাটুরিয়া বাজার ব্রীজ এলাকায় বাস থেকে নেমে, তাকে নিতে অপেক্ষায় থাকা তার বাবার কাছে ঘটনাটি জানায়।

সাটুরিয়া থানার এসআই মো: জাকির জানায়, পোষাক কারখানার শ্রমিক পরিবহনের বাসে নারী পোষাক শ্রমিককে ধর্ষণের চেষ্ঠার অভিযোগ পাওয়ার পর সাটুরিয়া বাজার থেকে অভিযুক্ত চালক জামালকে আটক করা হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো: আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ঘটনায় পোষাক কারখানার ওই নারী শ্রমিক বাদী হয়ে বুধবার সকালে সাটুরিয়া থানায় ধর্ষন চেষ্টার অভিযোগে ৯/৪খ ধারায় মামলা দায়ের করেছে। মামলা নম্বর ১৪।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: