For Advertisement

750px X 80px

Call : +8801911140321

বেলজিয়ামে প্রথমবারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন বরিশালের পুত্রবধু শায়লা

কারেন্ট নিউজ বিডি   ১৯ অক্টোবর ২০১৮, ৭:১৫:৪৬

বেলজিয়ামের দ্বিতীয় বৃহত্তম শহর এন্টোয়রপেন PVDA পার্টি থেকে স্থানীয় ১৪ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে নলছিটির পুত্রবধু শায়লা শারমীন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে বেলজিয়ামের এন্টোয়রপেন জেলা পরিষদ ও মিউনিসিপ্যালিটি নির্বাচনে বিদেশি অধ্যুষিত এলাকায় ওয়ার্কার্স পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচন করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শায়লা শারমীন বাংলাদেশিসহ তিনি সকল ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শায়লা শারমিনের স্বামী জাহিদুল ইসলামের চাচাতো ভাই শাকিল বেপারী জানান, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের দেওপাশা গ্রামের জাহিদুল ইসলাম বেপারীর স্ত্রী শায়লা শারমিন। বরিশালের আলেকান্দা শহরের শায়লা শারমীন স্বামী জাহিদুল ইসলাম ও একমাত্র পুত্র সায়মনকে নিয়ে বেলজিয়ামের দ্বিতীয় বৃহত্তম শহর এন্টোয়রপেনে বসবাস করছেন । ১৫ বছর পূর্বে ব্যবসায়ী স্বামী জাহিদুল ইসলামের সূত্রেই বেলজিয়ামে আসেন শায়লা শারমীন।

তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনেও সফলতার সাথে কাজ করে আসছেন। শায়লা শারমীন স্থানীয় বেলজিয়াম নাগরিকসহ সব দেশের নাগরিকদের কাছে বেশ জনপ্রিয় । তার এই বিজয় বেলজিয়ামে বাংলাদেশিদের মুখ উজ্জ্বল এবং সুনাম বৃদ্ধি হয়েছে। তিনি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন জেলার সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার জনগণ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: