প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

হযরত মোহাম্মদ (সা.)-এর রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ১৯ অক্টোবর ২০১৮, ৮:২২:৫৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত রাতে এখানে মসজিদে আল-নববীতে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর রওজা মুবারক জিয়ারত করেছেন। ৪ দিনের এক সরকারি সফরে বর্তমানে তিনি সৌদি আরবে রয়েছেন।

প্রধানমন্ত্রী এ মসজিদে এশার নামাজ আদায় করেন এবং বাংলাদেশের জনগণের পাশাপাশি সমগ্র মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে, তিনি সৌদি আরব এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে রিয়াদ থেকে পবিত্র মদিনা নগরীর প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ বিমানবন্দরে পৌঁছান।

প্রধানমন্ত্রী আজ সকালে জেদ্দার উদ্দেশে মদিনা ত্যাগ করবেন এবং দুপুরে সেখানে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের চ্যান্সেরি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

পরে প্রধানমন্ত্রী আজ রাতে এশার নামাজের পর মক্কায় পবিত্র ওমরাহ পালন করবেন।  শেখ হাসিনা কাল দেশের উদ্দেশে জেদ্দা ত্যাগ করবেন।

সৌদি বাদশাহ এবং দুটি পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সউদের আমন্ত্রণে প্রধানমন্ত্রী সৌদি আরবে ৪ দিনের এক সরকারি সফরে মঙ্গলবার রিয়াদে পৌঁছান।
খবর বাসস

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: