প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত ২

২০ অক্টোবর ২০১৮, ১:৪৯:৩২

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, রাজা মাতুব্বর (২০) নামে এক মোটরসাইকেল চালক ও এএসআই কামরুল ইসলাম (৩৫) ।

এসময় তাদের সঙ্গে থাকা দুই জন গুরুত্বর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে মাদারীপুরের মোল্লাকান্দি ও শুক্রবার সকালে বড়ব্রীজ নামক স্থানে এই ঘটনা ঘটে।

রাজা মাতুব্বর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের আবুল মাতুব্বরের একমাত্র ছেলে এবং কামরুল ইসলাম কালকিনি থানায় এএসআই পথে কর্মরত ছিলেন। সে গোপালগঞ্জ জেলার মুকসেদপুর থানার নওহাটা গ্রামের মৃত, লুৎফর রহমান মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, পূজা দেখার জন্য মাদারীপুর সদর থেকে রাজা ও তার চাচাতো ভাই জিয়াউদ্দিনসহ তিনজন রাজৈর উপজেলার কদমবাড়ীর যাওয়ার পথে মোল্লাকান্দি নামকস্থানে পৌছালে ঢাকা-বরিশালগামী সুগান্ধা পরিবহনের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই রাজা নিহত হয়। এবং মটরসাইকেলে পিছনে থাকা দুইজন জিয়া মাতুব্বর ও মুরাদ মাতুব্বর গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। অন্য দিকে কালকিনি থানার এসআই কামরুল হাসান টেকেরহাট যাওয়ার পথে রাজৈর উপজেলার বড়ব্রীজ নামক স্থানে ঢাকা-বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে। এব্যাপারে কালকিনি, রাজৈর থানা ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মাদারীপুর পুলিশ সুপার সব্রত কুমার হালাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এএসআই কামরুল ইসলাম পূজার ডিউটিতে ছিলো রমজানপুর। সে ছুটিতে বাড়ী যাচ্ছিল এসময় গাড়ীর সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে নিহত হয়েছে। আমরা পরিবহনটিকে আটক করেছি।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: