প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জামায়াত নেতা ছিনতাই, ছাত্রলীগ নেতা গ্রেফতার

কারেন্ট নিউজ বিডি   ২০ অক্টোবর ২০১৮, ২:২৭:৪৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদককে পুলিশ হেফাজত থেকে হাতকড়া সহ ছিনতাই মামলার আসামি উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক রশিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে ঢাকার বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কউশিক আহমেদ জানান, ছাত্রলীগ নেতা রশিদুল ইসলাম ছিনতাই হওয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদের খালাতো ভাই। ওই মামলায় সে এজাহারভূক্ত আসামি। রশিদুলের বড় ভাই উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রকিবুল ইসলামও সহ আপর দুই ভাইও ওই মামলায় আসামি। এর আগে পুলিশের বিশেষ অভিযানে আরো ২১জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১লা অক্টোবর উপজেলার চরপাড়া গ্রামে আ.লীগ নেতা সাইফুল ইসলাম খোকার বাড়ির এক অনুষ্ঠানে উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় প্রায় ২০টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার করে হাতকড়া পড়িয়ে পুলিশ ভ্যানে তোলার সময় স্থানীয় আ.লীগ, ছাত্রলীগ নেতাদের সহায়তায় পুলিশ সদস্যদের মারপিট করে ছিনিয়ে নেয় জামায়াত শিবির কর্মীরা। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক রিপর কুমার সাহা বাদী হয়ে সরকারী কাজে বাধা, পুলিশ সদস্যদের মারপিট করে হাতকড়া সহ জামায়াত নেতাকে ছিনতাই করে নেয়ার অভিযোগে আ.লীগ, ছাত্রলীগ, জামায়াত, বিএনপিসহ স্থানীয় ৭৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫০ জনের নামে মামলা দায়ের করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: