প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

সাদুল্লাপুরে মুরগীর ব্যবসায়ীকে খুন : আটক ২

২০ অক্টোবর ২০১৮, ৩:০২:৫১

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার এনায়েতপুর গ্রামের হাবিবুর রহমান হাবিব (২৫) নামের এক মুরগীর ব্যবসায়ীকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে ইয়াবা ব্যবসায়ী স্বাধীন মিয়া ও এনামুল হক। শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ৯টার দিকে নিহত হাবিবের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে স্বাধীন মিয়া ও হামিদুর রহমানের ছেলে এনামুল হক দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যালেটের ব্যবসা করে আসছিল। কিছু দিন আগে স্বাধীন মিয়া পুলিশর হাতে ধরা খেয়ে হাজতবাসে যায়।

সম্প্রতি স্বাধীন মিয়া জেল হাজত থেকে বেড়িয়ে আসে। এর পর হাবিবুর রহমানের তথ্যের কারণে স্বাধীন মিয়াকে পুলিশে আটক করেছে বলে তাকে দায়ি করে তারা। এরই জের ধরে শুক্রবার সকাল ৯টার দিকে স্বাধীন ও এনামুল ওই গ্রামের মদিনা প্রজেক্ট সংলগ্ন আকবর হোসেনের ছেলে হাবিবুরের বাড়িতে আকস্মিক ভাবে প্রবেশ করে। এর পর হাবিবুরকে ছুড়িকাঘাত করতে থাকে।

স্থানীয় লোকজন টের পেয়ে ওই বাড়িতে আসলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। হাবিবুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার সাদুল্যাপুর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এছাড়াও অনেকে বলেন, পাওনা টাকার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন বলেন, ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ হত্যাকারী এনামুলের ২য় স্ত্রী সাফি বেগম ও বাবা হামিদুরকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: