প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

চলছে ‘দেবী’ ও ‘নায়ক’

কারেন্ট নিউজ বিডি   ১৯ অক্টোবর ২০১৮, ৮:৩০:১৩

আজ শুক্রবার সারাদেশের মোট ২৯ প্রেক্ষাগৃহে অনম বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত সিনেমা ‘দেবী’। এরইমধ্যে রাজধানী ঢাকার ৭টি ও ঢাকার বাইরে ২২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে সিনেমাটি। ঢাকায়- ‘স্টার সিনেপ্লেক্স’, ‘ব্লকবাস্টার’, ‘বলাকা’, ‘শ্যামলী’, ‘মধুমিতা’, ‘চিত্রামহল’ ও ‘পুনম’ প্রেক্ষাগৃহে চলছে ‘দেবী’।

এছাড়াও ঢাকার বাইরে সান্তাহারের ‘পূর্বাশা’, কুমিল্লার ‘গ্যারিসন’, নারায়ণগঞ্জের ‘নিউ মেট্রো’, টঙ্গীর ‘চম্পাকলি, জয়দেবপুরের ‘বর্ষা’, সাভারের ‘সেনা’, চট্টগ্রামের ‘আলমাস’ ও ‘সিলভার স্ক্রিন’, বরিশালের ‘অভিরুচি’, সিলেটের ‘নন্দিতা’, খুলনার ‘লিবার্টি, যশোরের ‘মনিহার’, খুলনার ‘শঙ্খ’, দিনাজপুরের ‘মডার্ন’, রংপুরের ‘শাপলা’, পাবনার ‘রূপকথা’, কিশোরগঞ্জের ‘মানসী’, বগুড়ার ‘সোনিয়া’ ও ‘মম ইন’, ময়মনসিংহের ‘ছায়াবানী, নেত্রকোনার ‘হীরামন’ এবং শেরপুরের ‘সত্যবতী’তে মুক্তি পেয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘দেবী’ সিনেমায় মিসির আলী চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়া রানু চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান ও নীলু হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। ২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

আজ আরও মুক্তি পেয়েছে বাপ্পি ও অধরা খান জুটির ‘নায়ক’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। ঢাকার অভিসার, সনি, জোনাকি, সৈনিক ক্লাব, এশিয়া, পূরবী, বিজিবি, মুক্তি, যমুনা ব্লক বাস্টারসহ ৭১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নায়ক।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর মাত্র একটি সিনেমা হলে মুক্তি পায় ‘নায়ক’ ছবিটি। এর ঠিক দুই সপ্তাহ পর ১২ অক্টোবর প্রযোজকের পক্ষ থেকে বড় পরিসরে ছবিটি মুক্তি দেওয়ার ঘোষণা দিলে ‘মেঘকন্যা’ ছবির প্রযোজকের করা মামলায় হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকায় ছবিটির মুক্তি আটকে যায়। সব ধরনের জটিলতা শেষে অবশেষ মুক্তি পেল ছবিটি।

‘নায়ক’ ছবির গল্প প্রসঙ্গে ইস্পাহানি বলেন, ‘এ ছবিতে একটি সুন্দর গল্প আছে। গল্পটা আমাদের চারপাশ থেকে নেওয়া, দর্শকরা যে ধরনের গল্প দেখতে চান। বর্তমান সময়ের দর্শকের কথা মাথায় রেখেই ছবিটি নির্মাণ করেছি। ’

ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়াসহ অনেকে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: