প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

কালীগঞ্জে অতিরিক্ত মদ্যপানে ৩ জনের মৃত্যু

২১ অক্টোবর ২০১৮, ১:৩৩:৪৫

ঝিনাইদহের কালীগঞ্জে অতিরিক্ত মদ্যপানে ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ছাড়াও আরো ২ জন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহষ্পতিবার ও শুক্রবার রাতে তারা মদ খেয়ে মারা যায়।

যারা মারা গেছেন তারা হলেন, কালীগঞ্জ শহরের বলিদাপাড়া গ্রামের নির্মল কুমারের ছেলে বাপ্পি (৩৫), কলেজপাড়ার অখিল দাসের ছেলে বিকাশ দাস ওরফে মুন্না (২৫) এবং শহরের বিমল মিত্রের ছেলে সুভাংকর মিত্র টিটো।

তবে পুলিশ বলছে তারা বিষয়টি জানে না। এবং মৃতদের পরিবারের পক্ষ থেকে মদ খাওয়ার বিষয়টি স্বীকার করলেও তারা বলছে অতিরিক্ত মদ খেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে সবাই।

জানা যায়, হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা শেষে সকলে মদ খেয়েছিল। এর মধ্যে বৃহস্পতিবার রাতে মুন্না মদ খেয়ে কালীগঞ্জ হাসপাতালে মারা যায়।

শুক্রবার রাতে মদ খেয়ে অসুস্থ হয় বাপ্পি, সুভাংকর মিত্র টিকোসহ আরো কয়েকজন। তাদের মধ্যে মারা যায় টিটো ও বাপ্পি। এছাড়া হাসপাতালে মদ খেয়ে অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছে শহরের নিমাই দাসের ছেলে তপন দাস (৩৮) ও নির্মল দাস (৫৫)।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা সাফায়াতে হুসাইন জানান, হাসপাতালে সবাই মদ খেয়ে অসুস্থ অবস্থায় এসেছিল।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, তিনি বিষয়টি জানেন না। মদ খেয়ে মারা গেছে এমন কোন অভিযোগ কেউ দেয়নি।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: