প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

বৃদ্ধ বাবাকে হাতুড়িপেটা করল ওলামা লীগ নেতা

২১ অক্টোবর ২০১৮, ১:৪৫:০২

পিরোজপুরের নাজিরপুরে বৃদ্ধ বাবাকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে তার ছেলে ওলামা লীগ নেতা। শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বুইচাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত বাবা মো. শুকুর আলী মোল্লাকে (৭২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। আর অভিযুক্ত ছেলে মো. রফিকুল ইসলাম উপজেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক ও ইসলামি ফাউন্ডেশনের উপজেলা মডেল তত্ত্বাবধায়ক বলে উপজেলা ওলামালীগ সভাপতি মাওলানা শেখ মনির আহম্মেদ নিশ্চিত করেছেন।

ওলামালীগ নেতা রফিকুল ইসলাম উপজেলার নাজিরপুর-ঢাকা মহাসড়কের পাশে বড় বুইচাকাঠী গ্রামে আল-হেরা মহিলা মাদ্রাসার পরিচালক।

আহত বাবা শুকুর মোল্লা জানান, ওই দিন সকালে পুরান বাড়িতে বসে দ্বিতীয় ছেলে রফিকুল ইসলামের (৪০) স্ত্রী তার (রফিক) সামনে বসে আমার সঙ্গে অশোভন আচরণ করে। এ নিয়ে কথার একপর্যায়ে রফিক ঘরে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে আহত করে।

এ ব্যাপারে অভিযুক্ত রফিকুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বাবা নিজেই হাতুড়ি দিয়ে নিজের মাথায় আঘাত করে হাসপাতালে ভর্তি হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মো. কাওছার হোসেন জানান, তার অবস্থা বেশ আশঙ্কাজনক।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: