প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ঢাকার পথে বরিশালের আ’লীগ নেতারা, লঞ্চে টিকিট সঙ্কট

কারেন্ট নিউজ বিডি   ২১ অক্টোবর ২০১৮, ১:৪৭:২৮

আগামী ২২ অক্টোবর বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, ৩০টি ওয়ার্ডের নির্বাচিত সাধারণ কাউন্সিলর ও ১০ জন সংরক্ষিত আসনের কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে শনিবার (২০ অক্টোবর) রাতে লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বরিশাল আওয়ামী লীগের কয়েকশ’ নেতাকর্মী।

এর ফলে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হওয়া সাধারণ যাত্রীদের পড়তে হয়েছে আসন সঙ্কটে। সাধারণ যাত্রীদের লঞ্চের ডেকে যেতেও বেগ পোহাতে হচ্ছে। বিশেষ করে লঞ্চের কেবিন পাওয়াটা যেন সোনার হরিণের মতো। এই সুযোগে একদল অসাধু লঞ্চ স্টাফরা কেবিন সংরক্ষণ করে ৩/৪ গুন মূল্যে তা বিক্রি করছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ বিষয়ে সাধারণ যাত্রী আশিকুর রহমানের ভাষ্য হচ্ছে, প্রতি সপ্তাহই আমি ঢাকা-বরিশাল যাতায়াত করি। কিন্তু এতদিন এত ভিড় না থাকলেও আজ হঠাৎ করে লঞ্চঘাটে তিল ধারনের ঠাই নেই। যাত্রীরা লঞ্চের কেবিনসহ আসনেরও সংকট পড়েছে।

নৌ-পুলিশের ওসি বেল্লাল হোসেন জানান, প্রতিদিনের চেয়ে আজ হঠাৎ করেই লঞ্চের যাত্রীর সংখা বেড়ে গেছে। যার ফলে সাধারণ যাত্রীদের একটু হয়রানি হতে হচ্ছে।

আওয়ামী লীগে নেতাদের ঢাকায় যাওয়ার বিষয়ে কোন নির্দেশনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, তেমন কোন নির্দেশনা নেই তবে শুনেছি ২২ তারিখ মেয়র ও কাউন্সিলরদের শপথ পাঠ উপলক্ষে আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: