প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

ফুলবাড়ীতে নারী মাদক ব্যবসায়ীসহ আটক ৪

২১ অক্টোবর ২০১৮, ১:৫১:৪৩

কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান বিশেষ চালিয়ে ৩ কেজি গাঁজা ও ৩ নারী মাদক ব্যবসায়ীসহ চারজনকে আটক করেছে।

জানাগেছে, শনিবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার এস আই মহুবার রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার টনকার মোড় সংলগ্ন নাগদাহ এলাকায় একটি অটোবাইকের গতিরোধ করে তাদের দেহ তল্লাশী করে ৩ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গাঁ থানার আঙ্গারু গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আব্দুস ছালাম (৪৪), একই গ্রামের মৃত জাবেদ আলীর মেয়ে জোবেদা রেওয়া (৪২), মৃত আলী আশরাফের স্ত্রী শেফালী বেওয়া (৪৯) এবং তাড়াশ থানার কমালু গ্রামের আবু বক্করের স্ত্রী নুরজাহান (৫১) ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ডিউটি অফিসার এস আই আবু শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলা নং- ২৪।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: