আত্মহত্যার মিছিলে আরেক শিক্ষার্থী

২১ অক্টোবর ২০১৮, ২:০৪:৫৪

জোড়া আত্মহত্যার শোক কাটিয়ে উঠতে না উঠতেই ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি)আবারও আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ অক্টোবর)  নাজমুল হাসান নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ক্যাম্পাসস্থ সাদ্দাম হোসেন হলের নিজ (২২৯ নং) কক্ষে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা যায় নাজমুল আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি সাতক্ষীরা জেলায়। নিকটজনেরা জানায়, শারীরিক অসুস্থতা ও মানসিক হতাশার কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।

সহপাঠীরা জানায়, নাজমুল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তার বন্ধুদের সঙ্গে ক্যাম্পাসে ঘুরতে বের হয়। পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিজ কক্ষে (২২৯ নং) ফিরে আসে। এরপর মোবাইল ফোনে তার এক বন্ধুকে কক্ষে ডাকে। তার বন্ধু এসে দরজা বন্ধ পায়।

ডাকাডাকির এক পর্যায়ে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে কক্ষে ঢুকলে নাজমুলকে রশিতে ঝুলতে দেখা যায়। পরে সহপাঠীরা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. বদিউজ্জামান নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়।

সহপাঠীরা আরও জানান, নাজমুলের তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলছে। তার স্বপ্ন ছিল এসপি হওয়ার। বর্তমানে নাজমুল বিসিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক রেজওয়ানুল ইসলাম বলেন, ‘পরিবারের সিন্ধান্তে ময়না তদন্ত না করে শনিবার (২০ অক্টোবর) সকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: