For Advertisement

750px X 80px

Call : +8801911140321

আফগানিস্তানে ভোট চলাকালে বোমা বিস্ফোরণে নিহত ১, আহত ৩০

কারেন্ট নিউজ বিডি   ২১ অক্টোবর ২০১৮, ৩:২৩:৩১

আফগানিস্তানের রাজধানী কাবুলে শনিবার পার্লামেন্ট নির্বাচন চলাকালে বেশ কয়েকটি বোমা বিস্ফোরণে এক শিশু নিহত হয়। এতে আহত হয় প্রায় ৩০ জন।

ইতালীয় বেসরকারি সংস্থা ইমার্জেন্সির টুইটার বার্তা থেকে জানা যায়, শনিবার পার্লামেন্ট নির্বাচন চলাকালে এই ঘটনা ঘটে। এতে এক শিশু নিহত হয়েছে, আহত হয়েছে প্রায় ৩০ জন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দুর্ঘটনার ব্যাপারটি নিশ্চিত করেছেন আফগান কর্মকর্তারা। তবে কতজন নিহত কিংবা আহত সে ব্যাপারে কিছুই জানায়নি তারা।

এর আগে ভোট বয়কটের আহ্বান জানিয়ে তালেবানের পক্ষ থেকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছিল, নিজেদের প্রাণের সুরক্ষার জন্যেই ভোট বয়কট করা উচিৎ।

বিস্ফোরণের ঘটনায় অনেকেই আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। তাছাড়া বার্তা সংস্থা এএফপির এক সংবাদদাতা কাবুলের উত্তেরর একটি ভোট কেন্দ্রে বিস্ফোরণের পর সেখান থেকে ভোটারদের পালাতে দেখেছেন।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) কান্দাহারে তালেবানের হামলায় প্রাদেশিক পুলিশ প্রধান জেনারেল আবদুল রাজিক নিহত হন। ওই হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান যুক্তরাষ্ট্রের কমান্ডার জেনারেল স্কট মিলার। এ ঘটনার পর কান্দাহারের ভোটগ্রহণ এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: