প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

আড়াইহাজারে রক্তাক্ত ৪ যুবকের মরদেহ উদ্ধার

কারেন্ট নিউজ বিডি   ২২ অক্টোবর ২০১৮, ১২:৪০:৩৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রক্তাক্ত চার যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এদের প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। চার যুবকেরই মাথা থেঁতলানো ছিলো।

রোববার (২১ অক্টোবর) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আড়াইহাজার থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, ভোরে মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে মরদেহগুলো উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে অন্য কোথায় এদের হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। প্রতিটি মরদেহ ক্ষতবিক্ষত অবস্থায় রয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে মাথায় গুলি কিনা বলতে পারছি না। মরদেহের পাশ থেকে দুটি দেশীয় পিস্তল ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, এরা ডাকাত কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে- কে বা কারা অন্য কোথায় হত্যা করে তাদের এখানে ফেলে রেখে গেছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: