প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

আনসারুল্লাহ বাংলা টিমের সাত জঙ্গি আটক

২২ অক্টোবর ২০১৮, ১২:৫৩:১০

চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন বৈঠকের সময় ৭ জঙ্গীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি ল্যাপটপ, ২টি পেইনড্রাইভ ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে জঙ্গী আটকের অভিযান সাংবাদিকদের কাছে তুলে ধরেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার সৌদি প্রবাসী মো: আবু রায়হান এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানিয়েছে। আটককৃতরা ঢাকাসহ বিভিন্ন জেলার মাদ্রাসার ছাত্র ও শিক্ষক। সংগঠনের কার্যক্রম গতিশীল এবং নতুন সদস্য সংগ্রহের চেষ্টার জন্যে তারা একত্রিত হয়েছিল।

আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। অধিকতর তথ্যে জন্যে আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান পুলিশ সুপার।

আটককৃত জঙ্গী সদস্যরা হলো : চাঁদপুরের ফরিদগঞ্জের মো: কাউসার হামিদ, কুমিল্লার হোমনার মাসুদুর রহমান, নারায়ণগঞ্জ জেলার সদর থানার মো: রাশেদুল ইসলাম, ময়মনসিংহ জেলার নান্দাইলের কামরুল হাসান, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের নেয়ামত উল্লা, টাঙ্গাইল জেলার নাগরপুরের মো: হাবিবুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলের মো: ফরলুল করিম।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: