প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

যৌন হেনস্তা থেকে সুরক্ষা পেতেই টম ক্রুজকে বিয়ে

কারেন্ট নিউজ বিডি   ২২ অক্টোবর ২০১৮, ২:৫৮:৩৭

এবার টম ক্রুজকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান। তিনি বলেছেন, হলিউডে যৌন হেনস্তা থেকে সুরক্ষা পেতেই বিখ্যাত তারকা টম ক্রুজকে বিয়ে করেছিলেন। নিকোলের যখন ২২ বয়স বয়স, তখন ক্রুজকে বিয়ে করেছিলেন তিনি।

সম্প্রতি নিউইয়র্ক ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অতীতের কথা বলতে গিয়ে ওই মন্তব্য করেন নিকোল কিডম্যান। বলেন, তিনি এখন উপলব্ধি করছেন যে, ওই সময় তাঁর সুপারস্টার স্বামী থাকায় হলিউডের অন্ধকার দিক থেকে সুরক্ষা পেয়েছিলেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ডেইলি মেইল আরো জানিয়েছে, অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান বলেছেন, টম ক্রুজের স্ত্রী হওয়ায় তিনি বিশেষ ধরনের সুরক্ষা পেয়েছিলেন, আর তা যৌন হয়রানি করতে অন্যদের নিরুৎসাহিত করেছিল।

‘খুব অল্প বয়সে বিয়ে করি, কিন্তু এটা নিশ্চিত যে ক্ষমতার জন্য তা করিনি, এটা ছিল সুরক্ষা’, কিডম্যানের ব্যাখ্যা।

‘ভালোবাসার জন্য বিয়ে করেছি, কিন্তু খুব ক্ষমতাবান একজনের সঙ্গে বিয়ে যৌন হয়রানি থেকে রক্ষা করেছিল। আমি কাজ করতে চেয়েছি, কিন্তু তখনো খুব গোটানো স্বভাবের ছিলাম’, বলেন কিডম্যান।

১৯৯০ সালে বিশ্বতারকা টম ক্রুজকে বিয়ে করেন নিকোল কিডম্যান। ২০০১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। ২০০৬ সালে তিনি ফের বিয়ে করেন কিথ আরবানকে।

৫১ বছর বয়সী নিকোল কিডম্যানকে তাঁর সাবেক স্বামী টম ক্রুজকে নিয়ে সচরাচর কথা বলতে দেখা যায় না।

টম ক্রুজ ও নিকোল কিডম্যান দম্পতির দুই সন্তান আছে। তাঁরা হলেন কোন্নোর ক্রুজ ও ইসাবেলা জেইন ক্রুজ। বর্তমান স্বামী কিথ আরবানের ঘরেও তাঁর দুই সন্তান আছে—সানডে রোজ কিডম্যান আরবান ও ফেইথ মার্গারেট কিডম্যান আরবান। সূত্র : হিন্দুস্তান টাইমস।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: