প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মঈনুল হোসেনের জামিনের জন্য অবশ্যই অাদালতে দাঁড়াব: ড. কামাল

২৩ অক্টোবর ২০১৮, ৪:৪৪:৫৮

বিশিষ্ট অাইনজীবী ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রধান ড. কামাল হোসেন বলেছেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনকে গেপ্তার করে সরকার জনমনে উদ্বেগ বাড়িয়েছে। তবে মঈনুল হোসেনের গ্রেফতারে জতীয় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব ফেলবে না বলে উল্লেখ করেন এ সংবিধান প্রণেতা।

মঈনুল হোসেনের গ্রেফতার প্রসঙ্গে প্রতিক্রিয়া ব্যক্ত করে ড. কামাল হোসেন বলেন, একটি মানহানির মামলায় মইনুল হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানতে পেরেছি। যে ঘটনায় গ্রেফতার করা হয়েছে, সেই ঘটনার অারেকটি মামলায় তিনি অাজ জামিন নিয়েছেন। এরপরও একের পর এক মামলা এবং গ্রেফতারের ঘটনা নিঃসন্দেহে অাতঙ্কের। মইনুল হোসেন ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেছিলেন।

তিনি আরও বলেন, অামরা জনগণের অধিকারের জন্য ঐক্য গড়েছি। সেখানে মইনুল হোসেনের মতো অরাজনৈতিক ব্যক্তিরাও ভূমিকা রাখছেন। সবাই একটি সুষ্ঠু নির্বাচনের জন্য লড়াই করছি। অাগামীকাল মামলার নথি দেখে অাদালতে মুভ (শুনানি) করব। মইনুল হোসেনের জামিনের জন্য অবশ্যই অাদালতে দাঁড়াব।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: