প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

হরিয়ারছড়ায় ছাত্রলীগ-গ্রামবাসী সংঘর্ষ, আহত ২০

১ জানুয়ারি ২০১৯, ৪:৫৮:০২

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে ছাত্রলীগকর্মীদের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ছাত্রলীগের সাত কর্মীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় পুলিশ ও বিজিবির হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, হোয়ানক ইউনিয়ন ছাত্রলীগকর্মী সাকলাইন ইসলাম নিরুর সঙ্গে হরিয়ারছড়া গ্রামের জনৈক নেচার বলীর নির্বাচন সংক্রান্ত বিষয়ে পূর্বে তর্কাতর্কি হয়। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ছাত্রলীগকর্মীরা দলবদ্ধ হয়ে হরিয়ারছড়া এলাকায় যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে হরিয়ারছড়ার শত শত গ্রামবাসী জড়ো হয়ে ছাত্রলীগকর্মীদের ওপর হামলা করে। দু’পক্ষের সংঘর্ষে গ্রামের নারী ও ছাত্রলীগকর্মীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

ঘটনার খবর পেয়ে হোয়ানক টাইম বাজার পুলিশ বিটের সদস্য ও ঘটনাস্থলের পার্শ্বে স্থাপিত অস্থায়ী বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহেশখালী থানার ওসি প্রভাব চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: