প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

হবিগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন

১ জানুয়ারি ২০১৯, ৫:১০:৩৬

হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এনটিভি প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরীকে সভাপতি এবং দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- নির্মল ভট্টাচার্য্য রিংকু (আলোকিত বাংলাদেশ) সহ-সভাপতি, নুরুজ্জামান ভূইয়া মামুন( খবর প্রতিনিধি) যুগ্ম সাধারণ সম্পাদক।

কার্যকরী সদস্যরা হলেন- শামীম আহছান (সম্পাদক দৈনিক খোয়াই), অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ (আমাদের সময়), মোহাম্মদ নাহিজ (বাংলাভিশন), মোঃ ফজলুর রহমান (সম্পাদক দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস), আব্দুল মঈন চৌধুরী টিপু চৌধুরী (দৈনিক করতোয়া), চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই), শফিকুল আলম চৌধুরী (ভোরের কাগজ), রাশেদ আহমদ খান (সময় টিভি) এবং পদাধিকার বলে সদস্য বিদায়ী সভাপতি মোহাম্মদ শাবান মিয়া (সম্পাদক প্রতিদিনের বাণী) ও রাসেল চৌধুরী (দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোর টিভি)।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: