প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

মদনে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

১ জানুয়ারি ২০১৯, ৬:৫০:৫৫

নেত্রকোনার মদন উপজেলার মদন-কেন্দুয়া সড়কের জাহাঙ্গীপুরস্থ হাদিছ মিয়ার বাসার সামনে গতকাল সোমবার সন্ধ্যায় পথচারী জায়দা বেগম (৫৫) নামে এক নারীকে বিপরীত মুখী মোটর সাইকেল চাপা দিলে তিনি গুরুতর ভাবে আহত হন।

পথচারী চকপাড়া আন্দিবাড়ী চান মিয়ার স্ত্রী জায়দা ও পৌর সভার আশকিপাড়াস্থ আবদুস সালাম খানের ছেলে হোন্ডা চালক শাহানশাহকে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এর মধ্যে পথচারী জায়দাকে এ্যাম্বুলেন্সে উঠানোর সাথে সাথেই তার মৃত্যু হয়।

কর্ত্যরত চিকিৎসক স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু জানান,সড়ক দুর্ঘটনায় আহত জায়দা ও শাহানশাহার অবস্থা আশংকাজনক থাকায় তাদেরকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করি। তবে জায়দাকে এ্যাম্বুলেন্সে উঠাতেই তার মৃত্যু হয়।

ওসি মো. রমিজুল হক জানান,এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। তবে নিহতের স্বামীর আবেদনের প্রেক্ষিতেই ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: