প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

সুবর্ণচরে গণধর্ষণ : পাঁচ দিনের রিমান্ডে ৭ আসামি

৬ জানুয়ারি ২০১৯, ১:৪০:৪৫

নোয়াখালীর সুবর্ণচরে ভোটের রাতে এক গৃহবধূকে মারধর ও গণধর্ষণের ঘটনায় গ্রেফতার বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা রুহুল আমিনসহ সাতজন আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর ২ নং আমলি আদালতের বিচারক নবনীতা গুহ শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন, বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, প্রধান আসামি মো. সোহেল, বাদশা আলম ওরফে কুড়াইল্যা বাসু, মো. স্বপন, মো. বেচু, জসিম উদ্দিন ও হাসান আলী ওরফে বুলু।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর কোর্ট পুলিশ পরিদর্শক কবির আহমদ।

উল্লেখ্য, গত রোববার সকালে এলাকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যান। এ সময় কেন্দ্রে থাকা আওয়ামী লীগের কয়েকজন যুবক তাঁকে তাঁদের পছন্দের প্রতীকে ভোট দিতে বলেন। তিনি তাতে রাজি না হলে যুবকেরা তাঁকে দেখে নেওয়ার হুমকি দেন। ওই দিন রাত ১২টার দিকে ছালা উদ্দিন, সোহেল, বেচু, মোশারফসহ ১০ থেকে ১২ জনের একদল যুবক ঘরে ঢুকে প্রথমে স্বামী-স্ত্রী দুজনকে মারধর করেন। পরে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে ওই নারীকে ঘরের বাইরে পুকুরপাড়ে এনে গণধর্ষণ করেন।

এই গৃহবধূর দাবি, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিরা সবাই একই এলাকার চর জুবলী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য রুহুল আমিনের লোক।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে মারধরে আহত স্বামীও চিকিৎসাধীন।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: