প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

চসিকের মোবাইল কোর্ট : ১৫টি স্থাপনা উচ্ছেদ ও জরিমানা

কারেন্ট নিউজ বিডি   ৬ জানুয়ারি ২০১৯, ১০:২০:২৭

সড়কের পাশের নালা ও ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চট্টগ্রাম সিটি করপোরেশন। আজ রবিবার সকালে চট্টগ্রাম নগরীর লাভলেইন, কমার্স কলেজ রোড এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

অভিযানের নের্তৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার এবং স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও মেট্টোপলিটন পুলিশ ম্যাজিষ্ট্রেটকে সহায়তা প্রদান করেন।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে অভিযানের নেতৃত্ব দেওয়া ম্যাজিস্ট্রেটদ্বয় বলেন, রবিবারের অভিযানে লাভলেইন মোড় ও আগ্রাবাদ কমার্স কলেজ রোডের নালা ও ফুটপাত অবৈধ দখল করে গড়ে উঠা ১৫টি স্থাপনা ও ভাসমান দোকানপাট উচ্ছেদ করা হয়।

একই স্থানে অবৈধ মালামাল রেখে জনদুর্ভোগ সৃষ্টি করার দায়ে লাভলেইন বিউটি হার্ডওয়ারকে ৫ হাজার টাকা, কমার্স কলেজ রোডের মামা ষ্টোরকে ৩ হাজার, ক্যানন ফটোস্ট্যাটকে ৩ হাজার টাকা, হীরা এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা, গৌরী এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা ও প্রাইম এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকাসহ মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: